জানলে অবাক হবেন একটুকরো ফটকিরি আপনার জীবনে কিভাবে সাফল্য এনে দিতে পারে

জানলে অবাক হবেন একটুকরো ফটকিরি আপনার জীবনে কিভাবে সাফল্য এনে দিতে পারে

জ্যোতিষ শাস্ত্রের কৃপায় আমরা অনেকেই এখন জানি বিভিন্ন গ্রহ বিভিন্ন রাশির মানুষের উপর কিভাবে প্রভাব ফেলে কিন্তু আমরা অনেকেই জানিনা যে আমাদের আশেপাশেই  এইরকম  কিছু  বস্তু  আছে, যা আমাদের অশুভ শক্তি কে বিনষ্ট করতে পারে জ্যোতিষ শাস্ত্রের কৃপায় আমরা অনেকেই এখন জানি বিভিন্ন গ্রহ বিভিন্ন রাশির মানুষের উপর কিভাবে প্রভাব ফেলে কিন্তু আমরা অনেকেই জানিনা যে আমাদের আশেপাশেই  এইরকম  কিছু  বস্তু  আছে, যে বস্তুর ক্ষমতা আছে  আমাদের অশুভ শক্তি কে বিনষ্ট করতে পারে ।  আমাদের উন্নতির পথে বাধা কে কাটিয়ে দিতে পারে এই বস্তুগুলো।

আজকের দিনে জ্যোতিষ শাস্ত্রের প্রভাব আমরা রাস্তায় বিভিন্ন ব্যানার দেখে অবশ্যই বুঝতে পারি আর আমরা আন্দাজ করতে পারি মানুষ সত্যিই বিভিন্ন ধরনের সমস্যা সঙ্গে নিয়ে চলছে। জ্যোতিষ শাস্ত্রের সাথে আমরা আরেকটা নাম কমবেশি সবাই শুনে থাকি সেটি হল বাস্তুশাস্ত্র  ।   এই শাস্ত্রে কিছু বিধান রয়েছে যেগুলো অশুভ শক্তির প্রভাব কাটানোর জন্য আমরা আমাদের জীবনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য কাজে লাগাতে পারি।




আমরা আজকে জানবো  ফটকিরি কে কাজে লাগিয়ে বাস্তুশাস্ত্রের মতানুসারে জীবনের বিভিন্ন সমস্যা কিভাবে সমাধান করতে পারি।

১. আমরা আমাদের আশেপাশে প্রচুর মানুষকে দেখি যারা জীবনে প্রচুর পরিশ্রম করেন কিন্তু ভাগ্য খারাপ হবার ফলে তারা জীবনে তাদের লক্ষ্যে পৌঁছাতে পারেন না। অর্থাৎ জীবনে তারা সফলতার মুখ দেখতে পারেন না। আপনি যদি মনে করেন যে আপনি এই ধরনের একটি মানুষ তাহলে আপনি একটি কালো কাপড়ের মধ্যে এক টুকরো ফটকিরি রেখে সেই কাপড়টিকে দরজায় ঝুলিয়ে রাখুন। এতে আপনার উপর অশুভ শক্তির যে প্রভাব রয়েছে তাকে কাটিয়ে আপনার ভাগ্যের বিকাশ ঘটাবে এই একটি ফিটকিরি । পূর্ণিমার দিনে এই কাজটি করতে পারেন । আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠান বা অফিস বা কর্মস্থলে দরজার সামনে আপনি এটি ঝুলিয়ে রাখতে পারেন। সাফল্য আপনার সঙ্গী হয়ে থাকবে।

২. বাস্তুশাস্ত্রের মতানুসারে আপনি যদি আপনার স্নানের ঘরে একটি বাটিতে ফটকিরি বেঁধে রেখে দেন তাহলে আপনি যে বাড়িতে বসবাস করছেন সেই বাড়ির সমস্ত অশুভ শক্তি ওই ফটকিরি শুষে নেবে আর আপনার পরিবারের সমস্ত সদস্য অশুভ শক্তির প্রভাব থেকে মুক্তি পাবে। কিন্তু মনে রাখবেন প্রত্যেক মাসে ফটকিরি বদলে দিতে হবে।

৩. একটি বড় মাপের ফটকিরি ঘরের বিভিন্ন কোনায় ছোট ছোট টুকরো করে ছড়িয়ে রেখে দিন। যার ফলে আপনার ঘরে  অশুভ শক্তির  প্রভাব পড়বে না  |

৪. আমরা অনেকেই শুনেছি বাড়ির বয়স্ক গুরুজনেরা বলেন "ওর নজর লেগেছে"। আপনি যদি এই নজর কাটাতে চান তাহলে আপনি একটি ফটকিরি নিয়ে তা পা থেকে মাথা পর্যন্ত ঘষে দিন তারপরে সেই ফটকিরিটিকে আগুনে পুড়িয়ে ফেলুন। যদি কারোর নজর লেগে থাকে তাহলে সে তার থেকে মুক্তি পেয়ে যাবে বলে বিশ্বাস করেন বাস্তুশস্ত্রকারেরা।

৫. আমরা দেখি অনেক মানুষই রাতে ঘুমানোর সময় ভয়ংকর স্বপ্ন দেখে থাকেন এবং কাজের সূত্রে যদি তারা বাইরে কোন জায়গায় থাকেন তাহলে এই সমস্যা আরো ভয়ঙ্কর রূপ নেয় এবং রাত্রিবেলায় এরা ঘুমোতে পারেন না। খুব সমস্যার মধ্যে এরা রাত কাটান। এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য একটি ফটকিরির টুকরো কে মাথার সামনে বা মাথার পাশে রেখে দিন দেখবেন আপনি এই সমস্যা থেকে মুক্তি পাবেন কারণ এই ফটকিরি অশুভ শক্তিকে শোষণ করে আপনাকে অশুভ শক্তির প্রভাব থেকে মুক্ত করবে।  আমাদের উন্নতির পথে বাধা কে কাটিয়ে দিতে পারে এই বস্তুগুলো।

Post a Comment

0 Comments